top of page

ইচ্ছে

Updated: Jun 12, 2021



ইচ্ছে

কলমে - রনি বক্সী ( Bong Boy Roni )


তোকে আমি ভালবাসি

নিজের থেকেও বেশি ।

তাইতো তোর হাসি দেখে

আমিও যে হাসি ।।


জানিস যখন তুই কষ্ট পাস

লাগেনা কিছু ভালো ।

চারিপাশের রঙিন জিনিস

তখন আমার চোখে কালো ।।



তোকে দেখতে ইচ্ছা করে

তাও পাইনা তোর দেখা ।

কাছে যখন পাইনা তোকে

তখন নিজেকে লাগে একা ।।


কাছে যেতে ইচ্ছা করে

কোনও উপায় খুজে পাইনা ।

তোর থেকে যে দূরে থাকতে

আর বেশিদিন চাইনা ।।


হোয়াটস অ্যাপ-এ ভিডিও কলে

তোমার দেখা পাই ।

সেই দেখাতেও কেন জানি

মনে শান্তি নেই ।।




শুধু মনে হয় কাছে পেতে

ধরতে তোমার হাত ।

জেগে জেগে কাটিয়ে দিতে

তোমার সাথে রাত ।।


যেই রাত্রে থাকবে না ভয়

শুধু তুমি আমি থাকবো ।

সবাই যখন ঘুমিয়ে যাবে

আমরা তখন জাগবো ।।


আমাদের এই সম্পর্কটা

মানবে না কেও জানি ।

তোমায় আমি ছাড়বো না তাও

বানাবো আমার রানি ।।


দূরে কোথাও বাঁধবো ঘর

রাখবো তোমায় সুখে ।

সারাদিনের কাজের শেষে

ঘুমিও আমার বূকে ।।



আমাদের এই ভালোবাসায়

জন্ম নেবে এক প্রাণ ।

যে হবে আমাদের কাছে

ভগবানের দান ।।


গুটি গুটি পায়ে সারা বাড়ী

ঘুরবে সারাক্ষণ ।

ভরিয়ে দেবে এতদিনের

ভেঙে জাওয়া সব মন ।।


আপন করে নেবে সবাই

ডাকবে তখন কাছে ।

পূর্ণ হবে সেদিন যত

স্বপ্ন দেখা আছে ।।





25 views0 comments

Recent Posts

See All
bottom of page